সোমবার   ০১ মার্চ ২০২১   ফাল্গুন ১৬ ১৪২৭   ১৭ রজব ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাগুরায় হত্যা মামলার আসামি আটক মাগুরায় ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ তিন কিশোর হত্যায় যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ১২ জন অভিযুক্ত মাগুরায় মসলা জাতীয় ফসলের প্রযুক্তি হস্তান্তর বিষয়ে কর্মশালা ঝিনাইদহ পাবলিকিয়ান এসোসিয়েশনের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঝিনাইদহে স্কুল বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত ভেড়ামারায় তিন দিনব্যাপী উদ্যোক্তা মেলার উদ্বোধন কুষ্টিয়ায় দুই কেজি গাঁজাসহ আটক ১
৮৫

ফেসবুকের বদৌলতে অন্ধ হাসি বেগম পেলেন সাদাছড়ি

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১  

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অনেক সময় বিরক্তি, নানা অসঙ্গতিসহ অনেক সময় সমস্যা সৃষ্টি করলেও কিছু সময় তা কল্যাণও বয়ে আনে। ফেসবুকের বদৌলতে অনেকের অনেক সমস্যারও সমাধান হয়েছে।

এবার ফেসবুকের বদৌলতে বুধবার যশোরের ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান হাসি বেগম (৫৫) নামে অন্ধ অসহায় এক মহিলাকে দিয়েছেন সাদাছড়ি, শীতের কাপড় ও কম্বল। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্বাস দিয়েছেন বাড়ি ও ভিজিডি কার্ড করে দেয়ার।

হাসি বেগম ঝিকরগাছা উপজেলার নাভারণ ইউনিয়নের কলাগাছী গ্রামের মৃত পান্না হোসেনের স্ত্রী। এক চোখ অন্ধ আরেক চোখে সামান্য ঝাপসা দেখেন তিনি। একমাত্র পুত্রও নিরুদ্দেশ। ভিক্ষাবৃত্তির জন্য যাত্রাপথে তার ভরসা একটি বাঁশের কঞ্চির লাঠি। থাকেন অন্যের পরিতাক্ত্য একটি ঘরে। এসব নিয়ে দুইদিন আগে সাংবাদিক রেজয়ানুল হক বাপ্পি তাঁর ফেসবুক ওয়ালে অসহায় হাসির দিকে হাত বাড়ানোর সহযোগীতা কামনা করে একটি পোস্ট করেন। বিষয়টি প্রশাসনের নজরে আসে। হাসি বেগমকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান তাঁর বাসভবনে ডেকে এনে পথচলার জন্য একটি সাদাছড়ি (ইলেকট্রিক স্টিক, যার মূল্য ১৫০০০/-টাকা), শীতের কাপড় ও কম্বল দিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান জানিয়েছেন, অসহায় অন্ধ হাসি বেগমকে একটি বাড়িও বানিয়ে দেয়া হবে। তাকে ভিজিডি কার্ড প্রদানের কথাও জানান তিনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর