শুক্রবার   ০১ জুলাই ২০২২   আষাঢ় ১৭ ১৪২৯   ০১ জ্বিলহজ্জ ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
১৬ লাখ পথশিশুকে জন্মনিবন্ধন সনদ দিতে হাইকোর্টের রুল ই-গেটের মাধ্যমে মিনিটেই ইমিগ্রেশন পার জঙ্গিরা কোণঠাসা, ‘বাংলাদেশ’ দক্ষিণ এশিয়ার সবচেয়ে নিরাপদ বিসিক যশোরের ৩০জন প্রশিক্ষণার্থীর মাঝে সনদ বাঘারপাড়া পৌরসভায় প্রায় ২০ কোটি টাকার বাজেট ঘোষণা
৪৪

বউয়ের কথায় ছেলে ওঠবস করলেই সমস্যা: আলিয়ার শাশুড়ি

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

রণবীরের বিয়ের পর কেমন যাচ্ছে কাপুর পরিবার। পারিবারিক বন্ধন কি আলগা হয়ে গেছে নাকি আরও দৃঢ় করেছেন আলিয়া। এসব প্রশ্ন তাদের ভক্তদের মুখে মুখে। 

এর জবাব দিয়েছেন রণবীর কাপুরের মা নীতু কাপুর। তিনি সদাই পুত্রবধূ আলিয়া ভাটের প্রশংসায় পঞ্চমুখ। 

বর্ষীয়ান অভিনেত্রী মনে করেন, ছেলের দোষেই খারাপ হয় শাশুড়ি-বউমার সমীকরণ। বিষয়টি ব্যাখ্যাও করেছেন তিনি। তার মতে, ছেলে বউয়ের কথায় ওঠবস করলেই শুরু সমস্যা। দুদিকেই সমান গুরুত্ব দেবেন একজন বুদ্ধিমান পুরুষ।

নীতু বলেন, ছেলেরা মাকে খুব ভালোবাসে। তার পর আচমকা বউয়ের কথায় ওঠবস করলে মায়ের সমস্যা হয়। মা এবং বৌকে সমান গুরুত্ব দিলেই সমস্যা হয় না।

রণবীর কি তবে নীতুর ফর্মুলা মেনেই চলছেন? হেসে নীতুর উত্তর, আমার কোনো সমস্যা হচ্ছে না। কারণ আমার ছেলে বুদ্ধিমান। ও আমাদের সমানভাবে ভালোবাসে। ও মা-মা করে না। পাঁচ দিনে একবার ফোন করে খোঁজ নিলেই আমি খুশি।

বৌমা আলিয়া প্রসঙ্গে নীতু বলেন, অনেকেই জিজ্ঞাসা করেন, আলিয়ার সঙ্গে আমার সম্পর্ক কেমন হবে। আমি বলি, আমার সঙ্গে আমার শাশুড়ির সম্পর্ক যেমন ছিল, তেমনই হবে। ও খুবই ভালো মেয়ে। ওর মনটা খুব সুন্দর, নিষ্পাপ।

অনেক দিন পর ফের অভিনয় করছেন নীতু। ধর্ম প্রোডাকশনের 'যুগ যুগ জিও'তে অনিল কাপুরের বিপরীতে দেখা যাবে তাকে। ২৪ মে মুক্তি পাবে ছবিটি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর