শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১০ ১৪২৭   ০৮ সফর ১৪৪২

  যশোরের আলো
৯৬

বঙ্গবন্ধু-বাংলাদেশ একইসূত্রে গাঁথা : এমপি রণজিৎ 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ আগস্ট ২০২০  

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বাঘারপাড়ার বাসুয়াড়ী ইউনিয়নের রাধানগর যুবসমাজের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ আগস্ট) দুপুরে দানেশ সরকারের সভাপতিত্বে রাধানগর আমীনিয়া আলীম মাদরাসা ও এতিমখানায় জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

প্রধান অতিথির বক্তব্যে এমপি রণজিৎ রায় বলেন, বঙ্গবন্ধু-বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ একইসূত্রে গাঁথা। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। শোককে শক্তিতে রূপান্তর করে, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। মানুষের মৌলিক অধিকার রক্ষায় বঙ্গবন্ধু সারাজীবন সংগ্রাম করে গেছেন।

তিনি আরও বলেন, এই মানুষটার জন্ম না হলে আমরা স্বাধীনতা অর্জন করতে পারতাম না। বঙ্গবন্ধু মাত্র সাড়ে তিন বছরে যে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করেছিলেন তা আজ বাস্তবায়িত হচ্ছে।

এ সময় তিনি রাধানগর আমিনীয়া আলিম মাদরাসায় একটি নতুন ভবন নির্মাণ ও মেরামতের জন্যে দশ লাখ টাকা দেয়ার ঘোষণা দেন এবং মাদরাসা সংলগ্ন মসজিদ নির্মাণের জন্যে তাৎক্ষণিকভাবে নগদ দুই লাখ টাকা প্রদান করেন।

আলোচনাসভা শেষে বঙ্গবন্ধুর পরিবারসহ সকল শহিদদের আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর