রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
৩২

বদলে যাচ্ছে সালমান খানের সিনেমার নাম!

প্রকাশিত: ৪ মে ২০২১  

সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। আসছে ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির। মুক্তি উপলক্ষে এরই মধ্যে টিজার এবং গান প্রকাশ হয়েছে। দর্শক এবং সালমান ভক্তরা বেশ ভালোভাবেই গ্রহণ করেছে ‘রাধে’ সিনেমার টিজারটি।

‘রাধে’ সিনেমায় সালমানের বিপরীতে স্ক্রিন শেয়ার করেছেন দিশা পাটানি। টিজার থাকা একটি চুমু দৃশ্যের জন্য বেশ চাপে পড়তে হয়েছিল সালমানকে। রীতিমত বিতর্ক শুরু হয়েছিল বলিউড ভাইজানের সেই দৃশ্যটি নিয়ে।

সেসব বাদ দিয়ে সালমান এখন ব্যস্ত ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমাটি নিয়ে। সাজিদ নাদিওয়ালার সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করবেন সালমান। এটি পরিচালনা করবেন ফারহাদ সামজি। কমেডি ঘরানার এ সিনেমা সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা তুলে ধরা হবে বলে ভারতীয় গণমাধ্যমকে জানান পরিচালক।

তিনি বলেন, একটি পরিবারের গল্প তুলে ধরা হবে এ সিনেমায়। যে পরিবারে ঈদ এবং দিওয়ালি দুটিই সমানভাবে পালন করা হয়। পারিবারিক ধর্মীয় বৈচিত্র্য তুলে ধরা হবে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমায়। এতেই আপত্তি নেটিজেনদের। সাম্প্রদায়িক কলহের ইঙ্গিত আসতে পারে এ সিনেমায়।

এদিকে বিষয়টি নিয়ে ভাবছেন সালমান-সাজিদ-ফারহাদ। সিনেমার নতুন নাম খুঁজছেন তারা। মানুষের ধর্মীয় অনুভূতিতে যেন আঘাত না লাগে সে জন্যই নাম বদলের চিন্তা করছেন তারা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর