রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১২ ১৪২৭   ০৯ সফর ১৪৪২

  যশোরের আলো
৪০

বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সালমান খান

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২০  

সম্প্রতি মহারাষ্ট্রের খিদিরপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের প্রায় ৭০টি বাড়ি পুনর্নিমাণ করে দিয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। এমনটি সোশ্যাল মিডিয়ায় নিশ্চিত করেছেন এলাকাটির সাংসদ রাজেন্দ্র পাটিল। 

এক টুইট বার্তায় তিনি লিখেছেন, খিদিরপুরের প্রায় ৭০টির মতো ঘর আবারও তৈরী করা হয়েছে। পাশাপাশি গ্রামের রাস্তাঘাটসহ নানা ধরনের উন্নয়নমূলক কাজ শেষের দিকে। আর এই মহৎ উদ্যোগের সঙ্গে জড়িয়ে আছেন সালমান খান। এর জন্য ভাইজানের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সাংসদ রাজেন্দ্র।
 
এদিকে সালমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে গ্রামটির প্রধান হায়দার খান বলেন, আমারদের গ্রামের অবস্থা আবারও আগের অবস্থায় ফিরে যাচ্ছে। গ্রামের প্রতিটি মানুষের মুখে হাসি ফুটেছে। এমনকি সবাই স্বাভাবিক জীবনে ফিরতে সক্ষম। আর এসব কিছু সম্ভব হয়েছে সালমান খানের জন্য। আমরা তার প্রতি আজীবন কৃতজ্ঞ থাকব।

এর আগে চলতি বছরের ফেব্রুয়ারিতে এক টুইট বার্তায় সালমান খান জানান, ২০১৯ সালের বন্যায় ভেসে যাওয়া কোলহাপুর জেলার খিদিরপুর গ্রামের পূনর্বাসনের কাজে এলিন গ্রুপের সঙ্গে হাত মিলিয়েছেন তিনি।

জানা গিয়েছে, বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রামের প্রতিটি বাড়ি পূনরায় নির্মাণের জন্য ১ লাখ ১০ হাজার টাকা খরচ হয়েছে। আর এর সমস্ত ব্যয়ভার বহন করেছেন সালমান খান ও বেসরকারি প্রতিষ্ঠান এলিন গ্রুপ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর