রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
৬৩

বরের উচ্চতা ৪০ ইঞ্চি কনের ৪২!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২১  

ঝিনাইদহের শৈলককুপা উপজেলার আউশিয়া গ্রামে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ক্ষীর্নকায় এক নারী ও পুরুষ। এ বিয়ের খবর শুনে ওই গ্রামে শত শত লোক তাদের দেখতে ভিড় করেন।

শুক্রবার (০৯ এপ্রিল) দিনগত রাতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়।  

বর আব্বাস উদ্দীনের বয়স ৩০ হলেও উচ্চতা মাত্র ৪০ ইঞ্চি। অপরদিকে মিম খাতুনের বয়স ১৮ এবং উচ্চতা ৪২ ইঞ্চি। দুজনের বিয়ে নিয়ে চিন্তায় ছিলেন দুই পরিবার। অবশেষে বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে বিয়ে হলো এই দুইজনের।  

বর্তমানে দুই পরিবারে চলছে আনন্দ উল্লাস। আব্বাস উদ্দীন ওই উপজেলার আউশিয়া গ্রামের আজিবর মণ্ডলের ছেলে ও মিম খাতুন একই উপজেলার লক্ষনদিয়া গ্রামের ইউনুস আলীর মেয়ে।

আব্বাস উদ্দীনের বাবা আজিবর মণ্ডল জানান, আমরা কৃষক পরিবার অনেকদিন ধরে ছেলের জন্য মেয়ে খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে শৈলকুপার লক্ষনদিয়া গ্রামে একটি মেয়ে খুঁজে পাওয়া যায়। আমরা জানতে পারি গ্রামের ইউনুস আলীর একটি মেয়ের আছে। পরে বিয়ের পয়গাম পাঠানোর পর রাজি হয় কনের পরিবার। এরপর আসে সেই মাহেদ্রক্ষণ। শুক্রবার রাতে ছেলে আব্বাস উদ্দীনের সঙ্গে মিমের বিয়ে সম্পন্ন হয়। এই বিয়েতে ১৫ জন বরযাত্রী যায়।  

শনিবার সকালে বিয়ে বাড়ি গিয়ে দেখা যায় বর-কনে পাশাপাশি বসে খোশ মেজাজে গল্প করছেন। তাদের সুখী দাম্পত্য জীবনের জন্য সবার কাছে দোয়া চান আব্বাস উদ্দীন ও মিম খাতুন।  

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর