রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২২ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
ফেব্রুয়ারি ঘিরে গদখালীর ৫০ কোটি টাকার ফুল বিক্রির লক্ষ্য ফুল চাষে রঙিন ঝিকরগাছার সাজেদার জীবন ঢাকা থেকে যশোর পর্যন্ত রেলপথ নির্মাণের অগ্রগতি ৭০ শতাংশ যশোরে ক্ষমা পেলেন আ’লীগ-যুবলীগের বহিষ্কৃত ৬ নেতা যশোরের ৪০০ টন বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া-সিঙ্গাপুর-তাইওয়ানে দেশের বাজারে কমলো সোনার দাম
২৪

বশেমুরবিপ্রবিতে প্রায় ৬ লাখ টাকা পাচ্ছেন দরিদ্র শিক্ষার্থীরা

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩  

প্রকৃত দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতার সিদ্ধান্ত নিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) প্রশাসন। অনুষ্ঠিতব্য ফাইনাল পরীক্ষায় ফি ও বেতন দেওয়ার সুবিধার্থে এই উদ্যোগ নেওয়া হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দফতরের পরিচালক ড. মো. শরাফত আলীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।  

এতে প্রত্যেক বিভাগ থেকে ৬ জন প্রকৃত দরিদ্র শিক্ষার্থীর আবেদন (সংযুক্ত ফরম পূরণসহ) আগামী ২৪ জানুয়ারি তারিখের মধ্যে ছাত্র পরামর্শ ও নির্দেশনা দফতরে প্রেরণের জন্য অনুরোধ করা হয়। 

আবেদনের প্রেক্ষিতে নিরীক্ষা সাপেক্ষে বিভাগ প্রতি ৬ জন শিক্ষার্থীকে সহায়তা করা হবে। 

এ বিষয়ে ছাত্র পরামর্শ ও নির্দেশনা দফতরের পরিচালক ড. মো. শরাফত আলী বলেন, আমরা প্রত্যেক পরীক্ষার আগে আমাদের দরিদ্র শিক্ষার্থীদের পাশে থাকার চেষ্টা করি। এবার ৩৪ বিভাগের ২০৪ জন দরিদ্র শিক্ষার্থীকে মোট ৫ লাখ ১০ হাজার টাকা দেওয়া  হবে। এছাড়াও বিএনসিসির ক্যাডেট ১৫ জনকে মোট ৪৫ হাজার টাকা দেওয়া হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর