শনিবার   ০৪ জুলাই ২০২০   আষাঢ় ১৯ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

  যশোরের আলো
২৮৯৫

বসন্তে ভালোবাসায় ঝিনাইদহের বিনোদন কেন্দ্র জমজমাট

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৯  

পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানের বিনোদন কেন্দ্রগুলোতে মানুষের উপচেপড়া ভিড় দেখা গেছে। বাদ পড়েনি ঝিনাইদহের বিনোদন কেন্দ্রগুলোও। খুলনা, রাজশাহী, বরিশাল বিভাগসহ অন্তত ২৫টি জেলার বিনোদনপ্রেমীরা ঝিনাইদহের পার্কগুলোতে ভিড় করেছেন।

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় শহরের জোহান ড্রিম ভ্যালি পার্ক, তামান্না ওয়ার্ল ফ্যামেলি পার্কসহ বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলো যেন পরিণত হয়েছে উৎসবের নগরীতে। কেউ এসেছেন একা, আবার কেউবা এসেছেন পরিবার পরিজন ও প্রিয় মানুষটিকে সঙ্গে নিয়ে। এসেছে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে কিশোর-কিশোরী, তরুণ-তরুণীদের আনাগোনা। নাগরদোলা, হানি সুইং, কেইফ টেন, টেন কোস্টার, জেড কোস্টার, প্রিজবি, পাইরেট শিপসহ বিভিন্ন রাইডে উঠতে পেরে বেশ খুশি দর্শনার্থীরা।

জোহান ড্রিম ভ্যালি পার্কে গিয়ে দেখা গেছে, ক্লান্ত বিনোদনপ্রেমীদের অনেকে গাছের ছায়ায় বসে আছেন। অনেকে আবার পার্কের লেক পাড়ে দল বেঁধে ঘুরছেন।

মাদারীপুরের শিবচর উপজেলা থেকে আসা নাঈম বলেন, ‘ঝিনাইদহের এই পার্কে এসে সুন্দর পরিবেশ দেখে মন ভরে গেছে। সুশৃঙ্খল পরিবেশে ভালোই লাগছে।’

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর