সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
৬৫

বাঘারপাড়ার মির্জাপুর মহিলা কলেজ উপজেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২  

যশোরের বাঘারপাড়ার মির্জাপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজ উপজেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত হয়েছে। এছাড়াও ৫টি পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন কলেজের এক শিক্ষক ও চার শিক্ষার্থী। 

এমন কৃতিত্বে খুশি শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী। নির্বাচিতরা হলেন, রোভার শিক্ষক হিসেবে সহকারী অধ্যাপক শাহনিমা আক্তার, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর ওপর এম জিনিয়া ইসলাম জ্যোতি, একক বিতর্কে জাকিয়া সুলতানা তিশা, কবিতা আবৃত্তিতে এম জিনিয়া ইসলাম জ্যোতি এবং লোক নৃত্যে পূজা রায়। 

বৃহস্পতিবার সহশিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল ১০টায় কলেজের শামস্-উল-হুদা একাডেমিক ভবন অডিটোরিয়ামে অনুষ্ঠিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় শিক্ষার্থীরা হামদ্-নাত, গান, নৃত্য, কৌতুক, অভিনয় ও কবিতা আবৃত্তি করে। 

বেলা পৌনে ১টায় সংবর্ধনা অনুষ্ঠানে শুরুতেই শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীরা প্রতিষ্ঠানের অধ্যক্ষ তরিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর উপজেলার শ্রেষ্ঠ নির্বাচিত ওই শিক্ষক ও শিক্ষার্থীদের একে একে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার বিষয়ে জানতে চাইলে অধ্যক্ষ তরিকুল ইসলাম বলেন, কলেজ পরিচালনা পর্ষদের সহযোগিতা এবং শিক্ষকদের প্রচেষ্টায় এটি সম্ভব হয়েছে। আগামী দিনে এ সাফল্য ধরে রাখতের সবার সহযোগিতা কামনা করেন তিনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর