মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯   ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
এসএসসিতে শীর্ষে যশোর ৯৫.১৭, সর্বনিম্ন সিলেটে ৭৮.৮২ শতাংশ মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স, সিজার ছাড়াই সন্তান প্রসবে নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ- সার বিতরণ যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ৩০৮৯২ শিক্ষার্থী রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের পরীক্ষামূলক উৎপাদন শুরু বেনাপোলে ভ্যানের মধ্যে মিলল কোটি টাকার স্বর্ণ আইএমএফ বোর্ডে উঠছে বাংলাদেশের ঋণ প্রস্তাব
১৬৪

বাঘারপাড়ার মির্জাপুর মহিলা কলেজ উপজেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২  

যশোরের বাঘারপাড়ার মির্জাপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজ উপজেলার শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত হয়েছে। এছাড়াও ৫টি পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন কলেজের এক শিক্ষক ও চার শিক্ষার্থী। 

এমন কৃতিত্বে খুশি শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী। নির্বাচিতরা হলেন, রোভার শিক্ষক হিসেবে সহকারী অধ্যাপক শাহনিমা আক্তার, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর ওপর এম জিনিয়া ইসলাম জ্যোতি, একক বিতর্কে জাকিয়া সুলতানা তিশা, কবিতা আবৃত্তিতে এম জিনিয়া ইসলাম জ্যোতি এবং লোক নৃত্যে পূজা রায়। 

বৃহস্পতিবার সহশিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল ১০টায় কলেজের শামস্-উল-হুদা একাডেমিক ভবন অডিটোরিয়ামে অনুষ্ঠিত সাংস্কৃতিক প্রতিযোগিতায় শিক্ষার্থীরা হামদ্-নাত, গান, নৃত্য, কৌতুক, অভিনয় ও কবিতা আবৃত্তি করে। 

বেলা পৌনে ১টায় সংবর্ধনা অনুষ্ঠানে শুরুতেই শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীরা প্রতিষ্ঠানের অধ্যক্ষ তরিকুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর উপজেলার শ্রেষ্ঠ নির্বাচিত ওই শিক্ষক ও শিক্ষার্থীদের একে একে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ হওয়ার বিষয়ে জানতে চাইলে অধ্যক্ষ তরিকুল ইসলাম বলেন, কলেজ পরিচালনা পর্ষদের সহযোগিতা এবং শিক্ষকদের প্রচেষ্টায় এটি সম্ভব হয়েছে। আগামী দিনে এ সাফল্য ধরে রাখতের সবার সহযোগিতা কামনা করেন তিনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর