শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
৬৪

বাঘারপাড়ায় টিটো হত্যা মামলার অন্যতম আসামি গ্রেফতার  

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০  

যশোরের বাঘারপাড়ায় উপজেলা পরিষদের উপনির্বাচনের সময় সহিংসতার ঘটনায় নিহত খালেদুর রহমান টিটো (২৮) হত্যা মামলার অন্যতম আসামি নুর মোহাম্মদ পাটোয়ারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার তত্তিপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে বাঘারপাড়ায় আনা হয় বলে জানা গেছে। 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বাঘারপাড়া থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন জানান, গ্রেফতার নুর মোহাম্মদ পাটোয়ারী এই হত্যা মামলার দুই নম্বর আসামি। তাকে আজ বৃহস্পতিবার সকালে যশোর আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ১০ ডিসেম্বর বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনের আগের রাতে সহিংস ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হন নৌকা প্রতীকের সমর্থক টিটো। পরের দিন ঢাকায় নেওয়ার পথে টিটো মারা যান।

এ ঘটনায় নিহত টিটোর ভাই বেতালপাড়া গ্রামের বদর উদ্দীন বাদী হয়ে জহুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারী ও তার ভাই নুর মোহাম্মদ পাটোয়ারীসহ ১৭ জনের নামে বাঘারপাড়া থানায় হত্যা মামলা করেন। মামলায় অজ্ঞাত আরো ২০-৩০ জনকে আসামি করা হয়।

মামলার ছয় নম্বর আসামি বাবুকে এর আগে আটক করে আদালতে পাঠায় পুলিশ। সম্প্রতি মামলার প্রধান আসামি দিলু পাটোয়ারীসহ পাঁচ আসামি উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন। অন্য আসামিরা বর্তমানে পলাতক আছেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর