রোববার   ২৯ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭   ১৩ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
৪০ শতাংশ সেমিস্টার ফি মওকুফ করা হলো যবিপ্রবির শিক্ষার্থীদের করোনাভাইরাস: দেশে নতুন শনাক্ত ১৯০৮, মৃত্যু ৩৬ রোববার বঙ্গবন্ধু সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী নওয়াপাড়ায় ৩শ’ দরিদ্রকে কম্বল বিতরণ করলেন যুবলীগ নেতা কুষ্টিয়ায় আরও ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতিষ্ঠিত হবে: হানিফ চুয়াডাঙ্গা আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী পরিষদের জয় অতিরিক্ত মদপানে ঝিনাইদহে এক দুধ ব্যবসায়ীর মৃত্যু মাগুরায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত নড়াইলে ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করলো পিবিআই
৫৪

বাঘারপাড়ায় বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১, আহত ৪

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০  

যশোর জেলার বাঘারপাড়া উপজেলার ভাটারআমতলায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় ৪ জন আহত হয়। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। 

শনিবার (১৪ নভেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত ও আহত দুজনের নাম জানা যায়নি।

সকাল ৮টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান বলে জানান ফায়ার সার্ভিসের লিডার আবু আহসান। তিনি আরও জানান, এসময় তারা মোট ৫ জনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

দুর্ঘটনায় আহত শাওন ও কামরুল জানান, সাতক্ষীরা থেকে পিকআপে করে মাছ নিয়ে মাগুরার শ্রীপুরে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে যশোর-মাগুরা সড়কের ভাটারআমতলায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে তাদের পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান পিকআপচালক। 

তবে চালকের নাম জানেন না বলে জানান তারা। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. দেলোয়ার হোসেন খান  জানান, সকালে দুর্ঘটনায় আহত ৫ জনকে আনা হয়। তার মধ্যে অজ্ঞাত একজন হাসপাতালে আনার আগেই মারা যান। আহতদের মধ্যে দুজনকে ভর্তি করা হয়েছে এবং অপর দুজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এদিকে বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ দুর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধার করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর