বুধবার   ২০ জানুয়ারি ২০২১   মাঘ ৬ ১৪২৭   ০৫ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাগুরায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক দৌলতদিয়ায় ৩০ কেজি জাটকা ইলিশ জব্দ রাজবাড়ীতে ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস’এর উদ্বোধন গাংনীতে অবৈধ ৫ ইটভাটাকে জরিমানা যশোরে তিন ক্লিনিক সিলগালা করেছে স্বাস্থ্যবিভাগ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মধ্যে চেক ও শীতবস্ত্র বিতরণ
৪৯

বাঘারপাড়ায় বিল থেকে অজ্ঞাত নারীর গলিত লাশ উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২১  

যশোরের বাঘারপাড়া উপজেলার বিলের ভেতরের একটি ডোবার মধ্য থেকে এক অজ্ঞাত নারীর (৩০) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে উপজেলার দশপাখিয়া গ্রামের মধ্যডাঙ্গা বিল থেকে লাশটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে পুলিশ জানায়, মঙ্গলবার সকালে উপজেলার দশপাখিয়া গ্রামের মধ্যডাঙ্গা বিলের ভেতরের একটি ডোবার মধ্যে লাশটি পড়ে ছিল। এলাকাবাসী লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে বাঘারপাড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে।

এ বিষয়ে বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দীন বলেন, অজ্ঞাত এক নারীর গলিত লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের ফলাফল হাতে পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এছাড়া নিহতের পরিচয় শনাক্তে কাজ করছে পুলিশ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর