শনিবার   ২৪ অক্টোবর ২০২০   কার্তিক ৮ ১৪২৭   ০৭ রবিউল আউয়াল ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
test
৩১

বাঘারপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবদল নেতার মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

যশোরের বাঘারপাড়া উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোঃ ইব্রহিম (৪৫) নামে এক যুবদল নেতার মৃত্যু হয়েছে। সোমবার (১২ অক্টোবর) সকাল সাড়ে নয়টার উপজেলার বাঘারপাড়া-নারিকেলবাড়িয়া শেরশাহ সড়কের দয়ারামপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রহিম একই এলাকার জামান শিকদারের ছেলে। সে পেশায় একজন মাইক্রোচালক। তার পরিবারে স্ত্রী, পুত্র ও কন্যা সন্তান রয়েছে।  

এ সময় নজরুল ইসলাম ও মনিরুজ্জামান নামে দুইজন গুরুতর আহত হয়ে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতরা নারিকেলবাড়িয়ার ক্ষেত্রপালা গ্রামের বাসিন্দা। তারা দুইজনই বাঘারপাড়া রেজিস্ট্রি অফিসে মুহুরির কাজ করেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল সাড়ে নয়টার দিকে শেরশাহ সড়কের দয়ারামপুরে দ্রুতগতির দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গুরুতর আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ইব্রাহিমকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আল মামুন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর