শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ৩ ১৪২৭   ৩০ মুহররম ১৪৪২

  যশোরের আলো
৪৪

বাবার পাশে এ কেমন পোশাকে দাঁড়ালেন সোনম! 

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

বাবা অনিল কাপুরের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়ে কটাক্ষের শিকার হলেন সোনম কাপুর। পোশাক নিয়েই অনলাইনে এই বিপত্তি।

শুক্রবার মুক্তি পেয়েছে অনিল অভিনীত ‘মালাং’। ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে বাবার সঙ্গে হাজির হন সোনম, তখন বলিউডের ‘ফ্যাশনিস্তা’কে দেখে ঝলসে উঠতে শুরু করে ক্যামেরা। বাবা-মেয়েকে একসঙ্গে দাঁড়িয়ে পোজ দিতেও দেখা যায়।

সোনম পরেছিলেন কালো রঙের গাউন। ওই পোশাক দেখেই জোর সমালোচনা শুরু হয়ে যায় নেটিজেনদের একাংশের মধ্যে। বাবার সামনে কীভাবে সোনম ওই ধরনের পোশাক পরলেন- তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

কেউ কেউ সোনমকে লাজলজ্জাহীন বলেও কটাক্ষ করতে শুরু করেন। পাশাপাশি এই ধরনের পোশাক পরে বাবার পাশে দাঁড়াতে এতটুকুও লজ্জা করল না বলেও কটাক্ষ করতে শুরু করেন অনেকে। তবে শত সমালোচনার মাঝে দাঁড়িয়েও এ বিষয়ে পালটা কোনো মন্তব্য করেননি ‘খুবসুরত’ নায়িকা।

এর আগেও বেশ কয়েকবার নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছেন বলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি নাগরিকত্ব আইনের বিরোধিতা করে, জামিয়া মিলিয়া ইসলামিয়া এবং শাহিনবাগ নিয়ে প্রশ্ন তোলেন সোনম কাপুর। যার প্রেক্ষিতে দাউদ ইব্রাহিমের সঙ্গে কেন অনিলকে দেখা যাচ্ছে বলে অনেকে সোনমকে প্রশ্ন করতে শুরু করেন। তিনি উত্তরে স্পষ্ট জানিয়ে দেন, দাউদের পাশে দাঁড়িয়ে অনিল কাপুরের যে ছবি ভাইরাল হয়, ওইদিন তার বাবা ভারতের  ক্রিকেট ম্যাচ দেখতে যান। সেখানে আরও ছিলেন রাজ কাপুর ও কৃষ্ণা রাজ কাপুর।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর