মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০   শ্রাবণ ২০ ১৪২৭   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

  যশোরের আলো
৫১

বার্সেলোনা-নাপোলি ফিরতি ম্যাচ কাম্প নউতেই

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ৩১ জুলাই ২০২০  

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের জন্য চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ স্পেন থেকে সরিয়ে নেওয়া নিয়ে গুঞ্জনের মধ্যে নিজেদের অবস্থান জানাল উয়েফা। নির্ধারিত সূচী অনুযায়ী বার্সেলোনা ও নাপোলির ম্যাচটি কাম্প নউয়েই অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি।

আগামী ৮ অগাস্ট চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগে বার্সেলোনার মাঠ কাম্প নউয়ে মুখোমুখি হবে দুই দল। প্রথম লেগে নাপোলির মাঠে ১-১ ড্র হয়েছিল।

কারোনাভাইরাসের জন্য কাম্প নউ থেকে ম্যাচটি সরিয়ে নেওয়ার দাবি তুলেছিলেন নাপোলির সভাপতি। কিন্তু বৃহস্পতিবার বিবৃতি দিয়ে আগের সিদ্ধান্তে থাকার কথা জানিয়েছে উয়েফা। বিষয়টি তারা স্প্যানিশ ফুটবল ফেডারেশনকেও জানিয়েছে।

“যে পরিকল্পনা ছিল, বার্সেলোনায় ম্যাচটি সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি এবং স্থানীয় প্রতিনিধিদের সঙ্গে যোগাযোগ রাখছি।”

করোনাভাইরাসের কারণে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনাল, সেমি-ফাইনাল ও ফাইনাল আয়োজনের জন্য পর্তুগালকে বেছে নিয়েছে সংস্থাটি। আর ইউরোপা লিগ হবে  জার্মানিতে। এই উদাহরণ টেনে উয়েফাকে বার্সেলোনা-নাপোলি ম্যাচ পর্তুগাল বা জার্মানিতে নেওয়ার দাবি তুলেছিলেন ইতালির দলটির সভাপতি আউরেলিও দে লাউরেন্তিস।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর