বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
আওয়ামী লীগ কখনো সন্ত্রাস প্রশ্রয় দেয় না এইডস রোগীদের জন্য যশোরে হচ্ছে এআরটি সেন্টার যশোরে খেজুরের রস আহরণে ব্যস্ত সময় পার করছেন গাছিরা লিসবন বিশ্ববিদ্যালয়ে সম্মাননা পেলেন বাংলাদেশি বিজ্ঞানী সোহেল মুক্তিযুদ্ধের নয় মাস অক্ষত ছিল যে পতাকা খালেদা জিয়া সমাবেশে যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন
৫৯

বিএনপির মুখে গণতন্ত্রের বুলি শোভা পায় না: কাদের

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গণতন্ত্র হত্যাকারী। এই দলের নেতারা এখন বড় বড় কথা বলছে। তারা কোন মুখে গণতন্ত্র-আইনের শাসনের কথা বলে? তাদের মুখে গণতন্ত্রের বুলি শোভা পায় না।

বৃহস্পতিবার দুপুরে যশোর শহরের শামস-উল হুদা স্টেডিয়ামে আওয়ামী লীগের জনসভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির সঙ্গে ডিসেম্বরে খেলা হবে। যশোর ও খুলনার মানুষ প্রস্তুত হন। খেলা হবে বিএনপির দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে।

তিনি আরো বলেন, বিএনপি বেঈমান-বিশ্বাসঘাতকের দল। এরা ১৫ আগস্ট সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করেছে। ৩ নভেম্বর জেল হত্যাকাণ্ড সংঘটিত করেছে। ২১ আগস্ট শেখ হাসিনাকে টার্গেট করে গ্রেনেড হামলা চালিয়েছিল।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি থেকে সাবধান। তারা যখন ক্ষমতায় যখন ছিল তখন বিদ্যুৎ গিলেছে, রিজার্ভ গিলেছে, ভোট চুরি করেছে। এই বিএনপি আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মীকে হত্যা করেছে। বিএনপি বাংলাদেশে মুক্তিযুদ্ধের মূল্যবোধকে ধুলায় লুণ্ঠিত করেছে। স্বাধীনতার আদর্শকে তারা ধুলায় পদদলিত করেছে। তারা যদি আরেকবার ক্ষমতায় আসতে পারে, গোটা দেশ গিলে খাবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর