বুধবার   ২০ জানুয়ারি ২০২১   মাঘ ৬ ১৪২৭   ০৫ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাগুরায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক দৌলতদিয়ায় ৩০ কেজি জাটকা ইলিশ জব্দ রাজবাড়ীতে ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস’এর উদ্বোধন গাংনীতে অবৈধ ৫ ইটভাটাকে জরিমানা যশোরে তিন ক্লিনিক সিলগালা করেছে স্বাস্থ্যবিভাগ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মধ্যে চেক ও শীতবস্ত্র বিতরণ
৯৩

বিচ্ছেদের পর আবারো নয়া প্রেমে বুদ মিম

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

২০১৪ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় বিজয়ী নাদিয়া মিম। ২০১৬ সালের ২৮ এপ্রিল ছয় মাসের প্রেমে বিয়ে করেছিলেন সাফায়াতকে। কিন্তু পরে সেই সম্পর্ক রূপ নেয় বিচ্ছেদের। প্রথমে প্রেমের সম্পর্কে বুদ হয়ে বিয়ে করলেও পরে নিজের বিচ্ছেদের কারণ হিসেবে জানালেন তাদের মধ্যে বয়সের পার্থক্য। 

এবারো নায়িকার মনে জায়গা দিয়েছেন আরেকজন। তাদের মধ্যে আট মাসের প্রেমের সম্পর্ক। করোনার মধ্যেই তাদের পরিচয় হয় বলে জানান মিম। আর নিজের প্রেম নিয়ে অকপটে স্বীকারও করেছেন। অভিনেত্রী বলেন, এখনই বিস্তারিত বলা যাবে না। শুধু বলি, তিনি একজন গিটারিস্ট। বাদবাকি সব জানাব বিয়ের পর।

তিনি আরো বলেন, আমাদের রিলেশনকে অন্যভাবে দেখার কিছু নেই। দুজন দুজনকে পছন্দ করি। যদি জানতে চান প্রেম কি না, বলব, হ্যাঁ প্রেম। কয় মাস হলো, সেটা বড় কথা নয়। কবে বিয়ে করব, সেসব পরিকল্পনা করেই জানাব।

নিজের প্রেমিকের বিষয়ে মিম বিস্তারিত তথ্য না জানালেও যে যুবকের সঙ্গে তোলা ছবি মিম তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, সে যুবকটি অন্য কেউ নন, আরবোভাইরাস ব্যান্ডের গিটারিস্ট সুহার্তো শেরিফ।

প্রেম যেন পরিণয়ে রূপ নেয়, সেই দোয়া চেয়েছেন ২০১৪’র লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় বিজয়ী এই অভিনেত্রী।

টেলিভিশন নাটকের মাধ্যমে বিনোদন অঙ্গনে পরিচিতি পেয়েছেন নাদিয়া মীম। বর্তমানে ‘হাওয়াই মিঠাই’ নামের একটি ধারাবাহিকে কাজ করছেন তিনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর