বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১২ ১৪২৭   ১৩ রজব ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চিকিৎসা সহায়তার চেক বিতরণ কারাবাসের বদলে পড়তে হবে মুক্তিযুদ্ধের বই রেলওয়ের জমিতে ভ্রাম্যামাণ আদালতের অভিযান দৌলতদিয়ার পদ্মায় ধরা পড়লো ১৪ কেজির রুই ও ১০ কেজির আইড় যশোরে ছেলে পুত্রবধূদের অবহেলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক মা
৩৫

বিবাহবিচ্ছেদের কোনো নোটিশ পাইনি: নুসরাত

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের সংসারে ভাঙনের সুর শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। যদিও ভাঙন নিয়ে স্পষ্ট করে কিছুই বলেননি নুসরাত-নিখিল। জল্পনার মধ্যেই বিবাহবিচ্ছেদ চেয়ে চলতি সপ্তাহেই নুসরাত জাহানকে নোটিশ পাঠিয়েছেন তার স্বামী নিখিল জৈন।

কিন্তু কোনো নোটিশ পাননি বলে দাবি করেছেন নুসরাত জাহান। অভিনেত্রী বলেন, ‘এমন কোনো নোটিশ আমি পাইনি।‘ ক্রেডিট কার্ড ব্যবহারের যে তথ্য প্রকাশ হয়েছে সেটিও ভুয়া বলে দাবি করা হয়েছে নুসরাতের পক্ষ থেকে।

ডিভোর্স প্রসঙ্গে জানতে চাইলে ভারতীয় গণমাধ্যমকে নিখিল জানান, এই বিষয়ে এখনই কিছু বলতে চান না। যা বলার তিনি পরে বলবেন। এদিকে, নুসরাত-নিখিলের চ্যাপ্টার এখানেই ক্লোজ কি না সে বিষয়ে জানতে হলে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

২০১৯ সালের শুরু দিকে বেশ আলোচনায় ছিলেন নুসরাত-নিখিল। তুরস্কের বোদরুমে রূপকথার বিয়ে সেরেছিলেন তারা। কিন্তু সেই স্বপ্নের রেশ খুব শিগগিরই কেটে যায়। শোনা যায়, বছর দেড়েক আগে নিখিলের সঙ্গে বিবাদের কারণে মাত্রাতিরিক্ত ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন নুসরাত। 

সূত্র: এবিপি আনন্দ

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর