ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৭১

বিবাহিত পুরুষের প্রেমে পড়া নিয়ে মুখ খুললেন রেখা

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

সম্প্রতি 'ইন্ডিয়ান আইডল ১২'-এর বিচারক হয়ে এসেছিলেন রেখা। আর সেখানেই দর্শকদের মাতিয়ে রাখলেন কিংবদন্তি এই অভিনেত্রী। আর সেখানে বিবাহিত পুরুষের প্রতি প্রেমে পড়া নিয়ে মুখ খুলে আলোচনায় উঠে এলেন তিনি।

'ইন্ডিয়ান আইডল ১২'-এর সঞ্চালক জয় ভানুশালি রেখার পাশে বসে থাকা সদ্য বিবাহিত গায়িকা নেহা কক্করের কাছে একটি প্রশ্ন রাখেন। তিনি জিজ্ঞাসা করেন, ''কোনও নারীকে বিবাহিত পুরুষের প্রেমে পড়তে দেখেছেন কি?'' 

নেহা কক্করের পাশে বসে থাকা রেখা বলেন, ''এ বিষয়ে আমাকে প্রশ্ন করতে পারেন।'' পরক্ষণেই আবার তিনি বলেন, ''আমি কিছু বলিনি।'' তবে তার অভিব্যক্তি অনেক কিছু বুঝিয়ে দেয়। সেসময় উপস্থিত সকলেই রেখার কথা শুনে হেসে ফেলেন। সঞ্চালক জয় ভানুশালিও ঠিক কী বলবেন বুঝতে পারছিলেন না। 
তবে রেখা যে অতীতে তার আর অমিতাভ বচ্চনের প্রেমের গুঞ্জনের দিকে ইঙ্গিত করেছেন তা বুঝে নিতে কারও বাকি থাকেনি। অভিনেত্রীর কথা শুনে দর্শক মহলেও ওঠে হাসির রোল। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর