মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

  যশোরের আলো
৯০

বিশ্বকাপ জয়ী যুবাদের স্যালুট জানালেন মুশফিক

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

বিশ্বজয় করে দেশে ফিরছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। দামালদের বরণে আয়োজনের কমতি নেই। জুনিয়রদের ইতিহাস গড়া অর্জনে উচ্ছ্বসিত সিনিয়রদেরও। আকবর আলিদের বিশ্বজয় মন ছুয়েছে মুশফিকুর রহিমের। তাদের স্যালুট জানিয়ে ফেসবুকে পোস্ট করেছেন জাতীয় দলের এই উইকেটকিপার-ব্যাটসম্যান!

দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে গত রোববার যুব বিশ্বকাপের তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে শিরোপা জেতে বাংলাদেশ। ক্রিকেটে যেকোনো পর্যায়ে এই প্রথম বিশ্ব চ্যাম্পিয়ন হলো তারা।

বিশ্ব জয়ের ট্রফি নিয়ে বুধবার বিকেল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল অন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড়রা।

এদিন মিরপুরে বিশ্বকাপ জেতা দলের ব্যানারে সুসজ্জিত বিসিবি’র কার্যালয়ের গেইটের সামনে দাঁড়িয়ে অনূর্ধ্ব-১৯ দলকে স্যালুট দেওয়ার ছবি তোলে ফেসবুকে পোস্ট করেছেন মুশফিক। তাতে তারকা এই ক্রিকেটার লিখেছেন- “তোমাদের জন্য গর্বিত, ব্রাদার্স।”

আকবর আলির দলকে বরণে নানা আয়োজনের ব্যবস্থা করা হয়েছে। বিমানবন্দরে পৌঁছার পর আকবর আলীদের বহনকারী বিমানকে দেওয়া হবে ওয়াটার স্যালুট।

বিমানবন্দরে সংবর্ধনা জানানোর পর, অনূর্ধ্ব-১৯ দলকে নিয়ে আসা হবে বিসিবি কার্যালয়ে। বিশ্বকাপ জয়ী দলের আগমন উপলক্ষে সাজানো হয়েছে বিসিবি আঙিনা। ঢুকতে গেলে দেখা যায় বিশাল ব্যানার, যেখান বিশ্ব জয়ের ট্রফি হাতে তৃপ্তির হাসি হাসছেন আকবর আলি। আশপাশে ঘিরে আরও কয়েক খেলোয়াড়ের মাঠের আগ্রাসী সব চিত্র।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর