সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ১০ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু কৃষি উদ্যোক্তাদের সহযোগিতায় হবে বিশেষ সেল অবশেষে দেশে চালু হচ্ছে পেপ্যাল নবায়নযোগ্য জ্বালানি থেকে ৪০ ভাগ বিদ্যুত নেয়ার পরিকল্পনা স্বল্পোন্নত দেশের মধ্যে তথ্যপ্রযুক্তি ব্যবহারে এগিয়ে বাংলাদেশ
২৮

বিশ্বকাপ শুরুর আগে বাংলাদেশ দলে দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১  

আর মাত্র কিছুদিন পরই শুরু হবে টি-২০ বিশ্বকাপের এবারের আসর। প্রতিযোগিতা শুরুর আগে বাংলাদেশ দলে দুঃসংবাদ। পিঠের ইনজুরিতে (ফোলা) ভুগছেন বাংলাদেশ জাতীয় টি-২০ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। যে কারণে ওমান ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচও খেলতে পারেননি তিনি।
জানা গেছে, এখন পর্যন্ত ইনজুরি থেকে সেরে ওঠেননি রিয়াদ। ফলে তাকে বিশ্রামে রাখা হয়েছে। ওমান থেকে জানানো হয়েছে, মাহমুদউল্লাহ এখনো পিঠের ইনজুরিতে ভুগছেন। তিনি এখন বিশ্রামে আছেন।

এদিকে প্রস্তুতি ম্যাচে মাহমুদউল্লাহর পরিবর্তে বাংলাদেশ একাদশকে নেতৃত্ব দিয়েছেন লিটন কুমার দাস। স্বাগতিকদের উড়িয়ে ব্যাটে-বলে দারুণ প্রস্তুতি সেরেছে লাল সবুজের প্রতিনিধিরা। ৬০ রানের বড় জয়ে শুরু হয়েছে রাসেল ডমিঙ্গোর শিষ্যদের বিশ্বকাপ প্রস্তুতি।

প্রস্তুতি ম্যাচের পর গতকাল পুরো দল বিশ্রামে কাটিয়েছে। বিশ্বকাপের আগে শ্রীলংকা ও আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে আজ সংযুক্ত আরব আমিরাত যাবে টাইগাররা।

আজ স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে রওনা হবেন ক্রিকেটাররা। একই ফ্লাইটে ওমান থেকে সংযুক্ত আরব আমিরাত যাবে শ্রীলংকা ও ওমান ক্রিকেট দল। তিন দলকে নিয়ে একটি চার্টার্ড ফ্লাইট ওমান থেকে সংযুক্ত আরব আমিরাতে যাবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর