রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
৩৯

বেনাপোলে নেশার টাকা না পেয়ে শাশুড়িকে কুপিয়ে জখম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩ মে ২০২১  

যশোরের বেনাপোল সীমান্ত এলাকায় নেশার টাকার জন্য শাশুড়িকে কুপিয়ে জখম করেছে হারুন অর রশীদ (৩০) নামে এক জামাই। 

গত শনিবার (১ মে) বেনাপোলের নারানপুর গ্রামে ঘটনাটি ঘটার পর রোববার (২ মে) বিষয়টি সবার নজরে আসে। আহত নারীকে নাভারণ বুরুজবাগান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মাছুরা বেনাপোল পোর্ট থানার নারানপুর গ্রামের ফুল মোহাম্মাদের স্ত্রী এবং জামাই হারুন একই গ্রামের আয়ুব আলীর ছেলে।

জানা গেছে, গত শনিবার বেনাপোলের নারানপুর গ্রামে শাশুড়ি মাছুরা খাতুনের কাছে নেশার টাকা দাবি করে জামাই। টাকা দিতে অস্বীকার করলে তাকে কুপিয়ে জখম করে বাড়ির ধান লুট করে নিয়ে যায়।

এদিকে নেশাখোর জামাই হারুন তাদের মেরে ফেলার হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ করেন। তবে হারুনের সাথে মাছুরার মেয়ের সম্প্রতি তালাক হয়েছে বলে জানান ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

বিষয়টি বেনাপোলে পোর্ট থানাকে অবহিত করেছেন আহত মাছুরা বেগম। 

বেনাপোল পোর্ট থানার এএসআই মাছুম বলেন, আমরা ওই নারীর ছবি তুলে রেখেছি। তার রক্তাক্ত অবস্থা দেখে হাসপাতালে পাঠিয়েছি। হাসপাতাল থেকে আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর