ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৩৭

বেনাপোলে পৃথক অভিযানে ফেনসিডিলসহ আটক ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ মার্চ ২০২১  

যশোরের বেনাপোলে পুলিশের পৃথক অভিযানে ১শ’ ৩১ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। 

সোমবার (২২ মার্চ) রাতে বেনাপোলের ভবেরবেড় গ্রাম থেকে ৩১ বোতল ফেনসিডিলসহ একজন ও মঙ্গলবার সকালে বালুন্ডা গ্রাম থেকে ১শ’ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভবেরবেড় গ্রামের মৃত গোলাম খবির সরদারের ছেলে মোঃ এরশাদ আলী (৩৫) ও বারোপোতা-কৃষ্ণপুর গ্রামের শরবত আলীর ছেলে মনিরুল ইসলাম (১৯)।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বেনাপোল পোর্ট থানাধীন ভবেরবেড় গ্রামে অভিযান চালায় পুলিশ। এ সময় এই এলাকার মৃত গোলাম খবির সরদারের ছেলে মোঃ এরশাদ আলীকে ৩১ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আটক করে পুলিশ।

অপরদিকে, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বালুন্ডা গ্রামে অভিযান চালিয়ে ১শ’ বোতল ফেনসিডিলসহ কৃষ্ণপুর গ্রামের শরবত আলীর ছেলে মনিরুল ইসলামকে আটক করে থানা পুলিশের একটি দল।

আটককৃতদের নামে মাদক আইনে মামলা দিয়ে মঙ্গলবার সকালে যশোর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর