শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
৭২

বেনাপোলে ভারতীয় ফেনসিডিলসহ আটক ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২০  

যশোরের বেনাপোল সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় ফেনসিডিল বহন কাজে ব্যবহৃত একটি মোটসাইকেল জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকেলে বেনাপোল পোর্ট থানার নামাজ গ্রাম পেঁচোর বাঁওড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের আমির হোসেনের ছেলে আশিকুল হোসেন (৪০) নরানপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে ইকবাল হোসেন (২০)।

পুলিশ জানায়, মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে পেঁচোর বাঁওড় এলাকার পিলখানার সামনে অভিযান চালিয়ে একটি মোটরসাইকেল আটক করা হয়। এ সময় অভিনব পদ্ধতিতে মোটরসাইকেলের তেলের ট্যাংকির মধ্যে বিশেষভাবে রক্ষিত অবস্থায় ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান, আটককৃতদের নামে বেনাপোল পোর্ট থানায় মাদক আইনে মামলা দিয়ে জব্দকৃত মালামাল সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর