বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
১৬০

বেনাপোলে মদ ও বিপুল পরিমাণ ভারতীয় পণ্যসহ ট্রাক জব্দ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধভাবে মদ ও বিপুল পরিমাণ ভারতীয় পণ্য আমদানিকালে একটি ট্রাক জব্দ করেছে কাস্টমস ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বুধবার (১৮ নভেম্বর) রাতে বেনাপোল পোর্ট থানার সামনে থেকে এই ট্রাকটি জব্দ করা হয়। জব্দকৃত অবৈধ মালামালের সিএন্ডএফ এজেন্ট স্থানীয় বিএনপি নেতা রোকনুজ্জামান বলে জানিয়েছে কাস্টমস বিভাগ।

কাস্টমস সূত্রে জানা গেছে, আমদানিকারক প্রতিষ্ঠান গাজীপুরের পাওয়ারম্যান বাংলাদেশ লিঃ সিএন্ডএফ এজেন্ট ও স্থানীয় বিএনপি নেতা রোকনুজ্জামানের মালিকাধীন বিসমিল্লাহ এন্টারপ্রাইজের মাধ্যমে অবৈধভাবে মাদকসহ ভারতীয় পণ্য সামগ্রী পাচার করা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে যৌথভাবে অভিযানে নামে কাস্টমস ও বিজিবি সদস্যরা।

এ সময় একটি ভারতীয় ট্রাক (ডব্লিউবি ৭৮-১৭৫০) আটক করে তল্লাশি চালানো হয়। তল্লাশি কালে ২১ বোতল ভারতীয় মদ, ২,৭৯০ পিস ক্লপ জি ক্রিম, ২৪ কেজি কিটক্যাট চকোলেট, ২০ বক্স প্লেয়িং কার্ড, ১০ কেজি কসমেটিকস সামগ্রী, ৬ কেজি জিরা ও দুই কেজি কিশমিশ জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিজিবির হাবিলদার আশেক আলী জানান, জব্দকৃত মদ, ট্রাক ও পণ্য সামগ্রী সংশ্লিষ্ট দপ্তরে জমা দিয়ে আমদানিকারক ও সিএন্ডএফ এজেন্ট প্রতিষ্ঠানের নামে অবৈধ পাচার আইনে মামলা দেয়া হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর