ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৭৮

বেনাপোলে সিসিটিভি ও গেইটপাস সিস্টেম কাজের উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ মার্চ ২০২১  

বেনাপোল স্থল বন্দরে সিসিটিভি ও গেইটপাস সিস্টেম স্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২০ মার্চ) দুপুর ১২টার দিকে বিশ্ব ব্যাংকের সহযোগিতায় প্রায় সাড়ে ১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই কাজের উদ্বোধন করা হয়।

বেনাপোল স্থলবন্দরের চেয়ারম্যান কে এম তরিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সিসিটিভি ও গেইটপাস সিস্টেম স্থাপন কাজের উদ্বোধন করেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী।

এ সময় আরও উপস্থিত ছিলেন- প্রকল্প পরিচালক যুগ্ম-সচিব সরোয়ার হোসেন, বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমান প্রমুখ।

কে এম তরিকুল ইসলাম জানান, বিশ্ব ব্যাংকের আর্থিক সহযোগিতায় সাড়ে ১৩ কোটি টাকা ব্যয়ে বন্দর এলাকায় বিভিন্ন স্থানে ৩৭৫টি আধুনিক মানের সিসিটিভি স্থাপন ও পণ্যবাহী গাড়ীসহ বন্দর ব্যবহারকারীদের উন্নত ও নিরাপদ সেবা প্রদানের জন্য এক্সেস কন্ট্রোল সিস্টেম স্থাপন করা হবে। এতে বন্দরের মাধ্যমে নিরাপদ আমদানি-রপ্তানি বাণিজ্য ও যাত্রী সেবা নিশ্চিত করা সম্ভব হবে।

উদ্বোধন শেষে সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনাল মিলনায়তনে স্থানীয় সিএন্ডএফ ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর