বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১৩ ১৪২৭   ১৩ রজব ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চিকিৎসা সহায়তার চেক বিতরণ কারাবাসের বদলে পড়তে হবে মুক্তিযুদ্ধের বই রেলওয়ের জমিতে ভ্রাম্যামাণ আদালতের অভিযান দৌলতদিয়ার পদ্মায় ধরা পড়লো ১৪ কেজির রুই ও ১০ কেজির আইড় যশোরে ছেলে পুত্রবধূদের অবহেলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক মা
৩৭

বেনাপোল সীমান্তে ফেনসিডিলসহ আটক ৩

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২১  

যশোরের বেনাপোল সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ১৮৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তিন মাদক পাচারকারীকে করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে সীমান্তের দূর্গাপুর গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

আটককৃতরা হলেন- বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের মৃত লালচান মাঝির ছেলে ইমরান হোসেন (৩০), দৌলতপুর গ্রামের আবু ছিদ্দিকের ছেলে মাহাবুর (২১) ও খুলনার খালিশপুর গ্রামের মৃত ফারুক ফারাজীর ছেলে বিল্লাহ ফারাজী (৩৫)।

বেনাপোল পোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) রোকনুজ্জামান জানান, মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে বেনাপোলের দূর্গাপুর গ্রামে অভিযান চালায় পুলিশ। এ সময় পাচারকারীদের ধাওয়া করে জনৈক সাত্তারের বাড়ির সামনে থেকে ১৮৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তিনজনকে আটক করে পুলিশ।

আটককৃতদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকালে যশোর আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর