মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১১ ১৪২৯   ০১ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বিশ্বখ্যাত ম্যাগাজিন নিউজ উইকে অপ্রতিরোধ্য বাংলাদেশের গল্প অবহেলিত মেটে আলু স্বপ্ন দেখাচ্ছে চৌগাছাবাসীকে যশোর-ঝিনাইদহ-মাগুরায় শাক সবজির বিরাট ফলন অভিশপ্ত ইনডেমনিটি ও ইতিহাসের কালো আইন যশোর জেলা পরিষদ নির্বাচনে টিকে রইল ৫২ প্রার্থী ইতিহাস গড়ার অপেক্ষায় কালনা মধুমতি সেতু
৮৫

বেনাপোল সীমান্তে ১০ স্বর্ণের বারসহ আটক ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২২  

যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে ১০টি স্বর্ণের বারসহ দুই পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। জব্দকৃত বারগুলোর মোট ওজন ১ কেজি ১১৬ গ্রাম।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে বেনাপোল পোর্ট থানাধীন ইছাপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- বেনাপোল পোর্ট থানাধীন খলসি গ্রামের রমজান আলীর ছেলে হাবিবুর রহমান (২৯) ও একই গ্রামের আবু বক্করের ছেলে আক্তারুল ইসলাম (২৫)।  

বিজিবি জানান, ইছাপুর গ্রাম দিয়ে ভারতে পাচারের উদ্দেশে স্বর্ণের চালান যাবে। এমন গোপন তথ্যের ভিত্তিতে ওই গ্রামে অভিযান চালিয়ে সন্দেহভাজন এক মোটরসাইকেল আরোহীকে গতি রোধ করা হয়। এ সময় মোটরসাইকেলে থাকা দুই ব্যক্তির শরীর তল্লাশি করে ১ কেজি ১১৬ গ্রাম ওজনের ১০টি স্বর্ণের বারসহ তাদের আটক করা হয়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক কর্নেল মোহাম্মদ তানভীর রহমান জানান, আটক আসামিদের নামে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর