শনিবার   ০৬ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭   ১৪ শাওয়াল ১৪৪১

  যশোরের আলো
৪৪

‘ব্যক্তিগত কারণে’ লাইভে আসবেন না সাকিব

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ২২ মে ২০২০  

করোনাভাইরাসের কারণে মাঠে নেই ক্রিকেট। তাই অবসরে গৃহবন্দি সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা। এ সম নতুন রুপে আবির্ভাব হলেন টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। নিজের সতীর্থ ও বিশ্বখ্যাত তারকাদের নিয়ে করেছেন ফেসবুক লাইভ। তবে ব্যক্তিগত কারণে তার এ লাইভে অতিথি হিসেবে আসবেন না সতীর্থ সাকিব আল হাসান।

দেশি ক্রিকেট তারকারা তার ফেসবুক লাইভে তো এসেছেনই, এসেছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, ফাফ ডু প্লেসি কিংবা ওয়াসিম আকরামের মতো বড় নাম। আজ দুপুরে তাঁর এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

মাশরাফী বিন মোর্ত্তজা এসেছেন। এসেছেন মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিমরা। তামিমের সঙ্গে আড্ডার এই অনুষ্ঠানে সাকিব আল হাসান একদিন আসবেন এমন প্রত্যাশা ছিল ক্রিকেটপ্রেমীদের। কিন্তু তামিম আজ জানালেন, সাকিব ব্যক্তিগত কারণে এতে অংশ নিতে পারছেন না।

উইলিয়ামসনের সঙ্গে আলাপ শেষে তামিমই দিয়েছেন ঘোষণাটা।  শনিবার তামিমের ফেসবুক আলাপের শেষ দিন। শেষ পর্বটা স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। বাংলাদেশের ক্রিকেটের ‘পঞ্চপাণ্ডব’রাই থাকবেন শেষ অনুষ্ঠানে—মাশরাফী, মাহমুদউল্লাহ, মুশফিকের সঙ্গে সাকিবকে নিয়ে তামিম তুমুল আড্ডায় মাততে চেয়েছিলেন। তবে সাকিব এতে আসছেন না। তিনি না আসলেও তামিমের সঙ্গে শেষ পর্বে মাশরাফী, মুশফিক, মাহমুদউল্লাহ থাকবেন।

কেন থাকতে পারছেন না সাকিব? উইলিয়ামসনের সঙ্গে ফেসবুক লাইভ শেষে তামিম জানালেন, ‘তার (সাকিব) সঙ্গে প্রায় ৭/৮ দিন আগে যোগাযোগ করেছিলাম। ৫ জন এক হতে চেয়েছিলাম শেষ শো’তে। কিন্তু ব্যক্তিগত কারণে যোগ দিতে পারবে না সাকিব’।

সাকিবের ব্যক্তিগত কাজের ব্যাপারটি গুরুত্বের সঙ্গে দেখছেন তামিম, ‘এটা নিয়ে বেশি আলোচনা করার দরকার নাই। আর এটা আমাদের সবাইকে সম্মানও করা উচিত। তবে আমি অন্যদের ব্যাপারে কৃতজ্ঞ। আমরা ৫ জন থাকতে পারবো না। তবে ৪ জন পারবো’।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর