ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৩৭

ভাঙ্গায় পুলিশ পরিচয়ে স্বর্ণালংকার ও টাকা ছিনতাই

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

ফরিদপুরের ভাঙ্গায় পুলিশ পরিচয়ে রেশমা বেগম নামে এক নারীর স্বর্ণালংকার ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ওই নারীর ৯ আনা ওজনের স্বর্ণের চেইন, ৩ আনা ওজনের কানের দুল, নগদ ৬০০ টাকা ও মোবাইল ফোন ছিনতাই হয় বলে নিশ্চিত করেন ভাঙ্গা থানা পুলিশ।  

রোববার সকাল ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা পৌরসভার বিশ্বরোড মোড়ে এ ঘটনা ঘটে।  

রেশমা বেগম ভাঙ্গা পৌর সদরের বাসা থেকে ভাঙ্গার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের মিরাকান্দা গ্রামে শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। এ ব্যাপারে রেশমা বেগম ভাঙ্গা থানায় একটি অভিযোগ করেছেন।রেশমা বেগম জানান, সকাল ১০টার দিকে একটি অটো গাড়িতে করে ভাঙ্গা থেকে পুখুরিয়া স্ট্যান্ডে যাচ্ছিলেন। ভাঙ্গা বিশ্বরোড মোড় পার হওয়ার পরে পেছন থেকে মোটরসাইকেলে করে এক ব্যক্তি পুলিশ পরিচয়ে অটো গাড়িটি থামায়। অটো গাড়িটিকে চলে যেতে বলে। রেশমা বেগমের নিকট ইয়াবা আছে বলে চ্যালেঞ্জ করে এবং তার স্বর্ণালংকার খুলে ব্যাগে রাখতে বলে। এরপর ব্যাগ নিয়ে দ্রুত কেটে পড়ে। 

এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গা থানার উপপরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত চলছে।    

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর