বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৭ ১৪২৯   ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
আওয়ামী লীগ কখনো সন্ত্রাস প্রশ্রয় দেয় না এইডস রোগীদের জন্য যশোরে হচ্ছে এআরটি সেন্টার যশোরে খেজুরের রস আহরণে ব্যস্ত সময় পার করছেন গাছিরা লিসবন বিশ্ববিদ্যালয়ে সম্মাননা পেলেন বাংলাদেশি বিজ্ঞানী সোহেল মুক্তিযুদ্ধের নয় মাস অক্ষত ছিল যে পতাকা খালেদা জিয়া সমাবেশে যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন
১৬

ভারতের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যথারীতি এতে নেতৃত্ব দেবেন তামিম ইকবাল।

জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে সিরিজে মাঠে নেমেছিল বাংলাদেশ। সেবার ছুটিতে থাকা সাকিব আল হাসানের সঙ্গে ভারত সিরিজের দলে ফিরেছেন ইয়াসির আলী। সিরিজের শেষ ওয়ানডেতে খেলা এবাদত হোসেনও টিকে আছেন। তাদের জায়গায় বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন, শরীফুল ইসলাম ও তাইজুল ইসলাম।  

আগামী ৪ ডিসেম্বর মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হবে ওয়ানডে সিরিজ। ৭ ডিসেম্বর একই ভেন্যুতে দ্বিতীয় ম্যাচ। ১০ ডিসেম্বর তৃতীয় ও শেষ ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।  

এই সিরিজ খেলতে পহেলা ডিসেম্বর বাংলাদেশে আসার কথা রয়েছে ভারতের। এই সফরে দুটি টেস্টও খেলবে রোহিত শর্মার নেতৃত্বাধীন দল।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলী চৌধুরী, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরী, মাহমুদুল হাসান, মাহমুদুর রহমান, নুরুল হক , নাজমুল হোসেন শান্ত, কাজী নুরুল হাসান সোহান।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর