বুধবার   ১৯ জুন ২০২৪   আষাঢ় ৪ ১৪৩১   ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
সেন্টমার্টিনে বিজিবি ও পুলিশকে সতর্ক থাকার নির্দেশ বাংলাদেশকে সুপার এইটে তুললো বোলাররা দলীয় নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর ঈদের শুভেচ্ছা বিনিময় আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী চামড়া কেনায় ট্যানারি মালিকরা ২৭০ কোটি টাকা ঋণ পাচ্ছে
৯৬

ভারতে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে বাসের ১১ যাত্রীর নির্মম মৃত্যু

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২৩  

ভারতের রাজস্থানের ভারতপুর মহাসড়কে দ্রুতগতির ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও ১২ জন।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সংবাদমাধ্যম এনডিটিভি পুলিশের বরাতে জানিয়েছে, রাজস্থানের ভারতপুরের জাতীয় মহাসড়কে ভোর সাড়ে চারটায় এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। বাসটি রাজস্থানের পুস্কার থেকে উত্তর প্রদেশের ব্রিন্দাবনে যাচ্ছিল

বেঁচে যাওয়া বাসের এক যাত্রী জানিয়েছেন, জ্বালানি শেষ হয়ে যাওয়ার কারণে বাসটি একটি ফ্লাইওভারে উপর দাঁড়িয়ে যায়। তখন চালক ও কয়েকজন যাত্রী বাসটির পেছনে গিয়ে দাঁড়িয়ে ছিলেন। ঠিক তখন দ্রুত গতির একটি ট্রাক পেছন থেকে এসে এটিকে সজোরে ধাক্কা মারে। আর সে সময় বাসের পেছনে যারা ছিলেন তারা পিষ্ট হয়ে মারা যান।

পুলিশ দুর্ঘটনা সম্পর্কে জানিয়েছে, জ্বালানি ফুরিয়ে যাওয়ার পর ওই বাসটি লক্ষণপুর এলাকার অন্তরা ফ্লাইওভারের উপর দাঁড়ায়। তখন পেছন থেকে একটি ট্রাক এতে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই পাঁচজন পুরুষ এবং ছয়জন নারীর নির্মম মৃত্যু হয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর