বৃহস্পতিবার   ১৯ মে ২০২২   জ্যৈষ্ঠ ৫ ১৪২৯   ১৭ শাওয়াল ১৪৪৩

  যশোরের আলো
৯৯

মণিরামপুরের উন্নয়ন এখন দৃশ্যমান : প্রতিমন্ত্রী স্বপন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ মার্চ ২০২২  

পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, মণিরামপুরের উন্নয়ন এখন দৃশ্যমান। আগামী একচল্লিশ সাল নাগাদ বাংলাদেশের উন্নয়নে একটি রোল মডেল দেখতে পাবে এদেশের জনগণ। আর যারা জননেত্রী শেখ হাসিনার এ উন্ন্য়নকে বাধাগ্রস্ত করতে চেষ্টা করবে তাদেরকে প্রতিহত করা হবে। বুধবার বিকেলে মণিরামপুর উপজেলা পরিষদ চত্বরে স্বাধীনতার ৫০ বছরের সুর্বণজয়ন্তী মুক্তির উৎসব ও উন্নয়ন মেলার সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা প্রশাসন আয়োজিত এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু। প্রতিমন্ত্রী আরো বলেন, স্বাধীনতার ২৭ বছর পর আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতা পেয়ে জনগণের ভাগ্য উন্নয়নের কাজ করে চলেছেন। বঙ্গবন্ধু বাঙালি জাতিকে মুক্তির স্বপ্ন দেখে দেশটাকে স্বাধীন করেছিলেন। আজ দেশের প্রতিটি নাগরিক বিদ্যুৎ সুবিধা, রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠমোর দৃশ্যমান উন্নয়নে সাধিত করেছে। আগামী একচল্লিশ সাল পর্যন্ত শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নের বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান। উপজেলা সমাজসেবা কর্মকর্তা রোকনুজ্জানের পরিচালনায় সভায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান, সহকারী কমিশনার (ভূমি) হরেকৃষ্ণ অধিকারী, উপজেলা আওয়ামী লীগের নেতা এ্যাড, বশির আহম্মেদ খান, জেলা পরিষদের সদস্য গৌতম চক্রবর্তীসহ বিভিন্ন সরকারী-বেসরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ।  

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর