ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৪২

মণিরামপুরে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৫ মার্চ ২০২১  

যশোরের মণিরামপুর উপজেলায় অজ্ঞাত (৬০) এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ মার্চ) বিকালে উপজেলার পাঁচাকড়ি গোপালপন্ডিতঘাট নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে পুলিশ জানায়,  আনুমানিক ৬০ বছর বয়সী উদ্ধার হওয়া বৃদ্ধের মরদেহে কোথাও কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। পাতা রংয়ের ট্রাউজার, গায়ে সাদা রংয়ের সেন্ডোগেঞ্জি পরিহিত ব্যক্তির মুখে হালকা দাড়িও রয়েছে। পুলিশ ও এলাকাবাসির ধারণা অজ্ঞাত এই বৃদ্ধ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন।

এ বিষয়ে নেহালপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক আতিকুজ্জামান জানান, এলাকার লোকজন দুপুরে ওই ব্যক্তিকে রাস্তার উপর বসে থাকতে দেখেছে। এতে ধারণা করা হচ্ছে, লোকটির হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হতে পারে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

যশোর জেনারেল হাসপাতালের দায়িত্ব থাকা কোতয়ালি থানার পুলিশ কনস্টেবল রুহুল আমিন জানান, মণিরামপুরে অজ্ঞাত লাশ উদ্ধার হয়েছে বলে শুনেছি। তবে এখনো এসে পৌঁছেনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর