ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
২৪

মণিরামপুরে গৃহবধূর বিবস্ত্র ও ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২১  

যশোরের মণিরামপুর উপজেলায় দেবী টিকাদার (৩৭) নামে এক গৃহবধূর বিবস্ত্র ও ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ এপ্রিল) দুপুর একটার দিকে উপজেলার কুচলিয়া গ্রামের একটি মাছের ঘের থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

থেকে  নারীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত দেবী টিকাদার একই এলাকার পিযুষ কান্তি টিকাদারের স্ত্রী। গত শনিবার সন্ধ্যা থেকে তিনি নিখোঁজ ছিলেন।

পুলিশ জানায়, বাড়ির পাশে মাছের ঘেরের পাড়ে মরদেহটি বিবস্ত্র অবস্থায় পড়ে ছিল। মরদেহের বুক, থুতনি এবং হাঁটুতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পিযুষ টিকাদারের বাবা শ্রীকৃষ্ণ টিকাদার জানান, তার ছেলে পিযুষ পাশের অভয়নগর উপজেলার সুন্দলী বাজারে সবজি বিক্রি করেন। তাদের বাড়িটি ফাঁকা জায়গায়। শনিবার সন্ধ্যা সাতটার দিকে বৌমা (দেবী) পাশের গ্রামের এক ব্যক্তির বাড়িতে যাওয়ার কথা বলে বের হয়। এরপর আর বাড়িতে ফেরেনি। অনেক খোঁজ করেও তার কোনও সন্ধান মেলেনি। পরে সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির পাশের একটি মাছের ঘেরের পাড়ে বিবস্ত্র অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। তার শরীরের বিভিন্ন জায়গায় বেশ কয়েকটি কোপের দাগ রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মণিরামপুর থানার ইনসপেক্টর শিকদার মতিয়ার রহমান জানান, মরদেহের বুক, থুতনি এবং হাটুতে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ উদঘাটন এবং হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে বলেও জানান তিনি।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর