শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
৪৮

মণিরামপুরে চা দোকানিকে নৃশংসভাবে হত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২১  

যশোরের মণিরামপুর উপজেলায় জালাল বিশ্বাস (৫৫) নামে এক চা দোকানিকে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার খালিয়া গ্রামের একটি মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত জালাল বিশ্বাস একই এলাকার মৃত আজিবর বিশ্বাসের ছেলে।

এলাকাবাসী সূত্রে পুলিশ জানায়, উপজেলার খালিয়া গ্রামের মোড়ে প্রায় ২০ বছর যাবত চা বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন নিহত জালাল বিশ্বাস। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে দোকানের উদ্দেশে বের হন তিনি। সকাল সাড়ে আটটার দিকে গ্রামের ইদগাহের সামনের একটি ধানক্ষেত থেকে মাথার পেছন থেঁতলানো অবস্থায় তার মরদেহ আবিষ্কার করে এলাকার জনৈক খেজুরের রস সংগ্রহকারী গাছি। পরে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠায়।  

নিহত জলিল বিশ্বাসের স্ত্রী শাহিদা বেগম জানান, আমার স্বামী প্রতিদিন ভোরে উঠে দোকানে যেতেন। আজও তিনি ভোরে উঠে দোকানে রওয়ানা হন। পরে তার মৃত্যুর খবর পাই। আমার জানামতে তার তেমন কোনও শত্রু ছিলও না।

এ বিষয়ে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, জালাল বিশ্বাসের খালিয়া বাজারে চায়ের দোকান রয়েছে। দোকান খোলার জন্য তিনি ফজরের নামাজ পড়ে বাড়ি থেকে বের হন। এরপর সকাল সাড়ে ৮টার দিকে একটি ধানক্ষেতে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ওসি আরো জানান, তার মাথার পেছন দিকে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে পেছন থেকে কেউ মাথায় আঘাত করায় তার মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে হত্যার ব্যাপারে কিছু জানা যায়নি। তবে আসামিদের ধরতে অভিযান চলছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর