শুক্রবার   ০৫ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১৩ শাওয়াল ১৪৪১

  যশোরের আলো
৫০

মণিরামপুরে দুই জনের ঝুলন্ত লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ৪ মে ২০২০  

যশোরের মণিরামপুরে পৃথক স্থান থেকে দুই জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে একজন পুরুষ ও একজন নারী। রোববার (৩ মে) সকালে উপজেলার খানপুর ইউনিয়নের ঘুঘুদা ও মুন্সিখানপুর গ্রাম থেকে এ দুই লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, ঘুঘুদা গ্রামের মৃত জগবন্ধু দাসের ছেলে তারক দাস (৫৫) এবং মুন্সি খানপুর গ্রামের গোলাম রব্বানী তোতার স্ত্রী আয়েশা বেগম (৩৫)।

নিহতদের পরিবারের বরাত দিয়ে মণিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আজাদ আলী জানান, নিহত তারক দাস চুড়ি-ফিতা বিক্রি করতেন। সংসারের বোঝা টানতে তিনি বেশ কিছু টাকা ঋণ হয়ে পড়েন তিনি। প্রায়ই হতাশ হয়ে পরিবারের লোকজনকে তিনি আত্মহত্যার কথা বলতেন। শনিবার রাতে ওষুধ কেনার কথা বলে বাড়ি থেকে বের হয় তারক। এরপর আর বাড়ি ফেরেনি। পরদিন সকালে বাড়ির পাশের একটি মেহগনী গাছে ঝুলন্ত অবস্থায় স্বজনরা তাকে দেখতে পায়। তাদের ধারণা তারক আত্মহত্যা করেছেন।

এদিকে একইদিন সকালে মুন্সিখানপুর গ্রামের আয়েশা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করেন তার স্বজনরা।
তারা জানান, আয়েশা বেগম দীর্ঘদিন রোগাক্রান্ত ছিলেন। গত ১০-১২ বছর ধরে তার কোন খোঁজ নেননি তার স্বামী। তাই মানসিক ভারসাম্য হারিয়ে শনিবার রাতে তিনি গলায় রশি পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে ধারণা তাদের।

এসআই আজাদ আরও জানান, লাশ দুইটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পৃথক এসব ঘটনায় থানায় দুইটি অপমৃত্যু মামলা হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর