বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১৩ ১৪২৭   ১৩ রজব ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চিকিৎসা সহায়তার চেক বিতরণ কারাবাসের বদলে পড়তে হবে মুক্তিযুদ্ধের বই রেলওয়ের জমিতে ভ্রাম্যামাণ আদালতের অভিযান দৌলতদিয়ার পদ্মায় ধরা পড়লো ১৪ কেজির রুই ও ১০ কেজির আইড় যশোরে ছেলে পুত্রবধূদের অবহেলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক মা
৪৭

মণিরামপুরে বোমাসদৃশ্য বস্তু উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

যশোরের মনিরামপুর উপজেলায় হলুদ ও কালো টেপে মোড়ানো তিনটি বোমাসদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকালে পৌর শহরের কামালপুর এলাকা থেকে বস্তু তিনটি উদ্ধার করা হয়।  

এ বিষয়ে স্থানীয় কাউন্সিলর বাবুল আক্তার বাবুল জানান, বুধবার বিকেল সাড়ে চারটার দিকে বাজারের ব্যাগে টেপ মোড়ানো বস্তু তিনটি দেখতে পান এক গৃহবধূ। এ সময় তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এসে আমাকে খবর দেন। বিষয়টি থানা পুলিশকে জানালে তারা এসে বস্তু তিনটি উদ্ধার করে নিয়ে যায়।

মণিরামপুর থানার এসআই হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি প্লাস্টিকের ব্যাগ ভর্তি হলুদ টেপ মোড়ানো দুটি এবং কালো টেপ মোড়ানো একটি বোমাসদৃশ্য বস্তু রয়েছে। ধারণা করা হচ্ছে, এগুলো টেপ মোড়ানো জর্দার কৌটা। বস্তু তিনটি উদ্ধার করে পানিতে ভিজিয়ে থানায় নিয়ে এসেছি। এই ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর