সোমবার   ০১ মার্চ ২০২১   ফাল্গুন ১৬ ১৪২৭   ১৭ রজব ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাগুরায় হত্যা মামলার আসামি আটক মাগুরায় ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ তিন কিশোর হত্যায় যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ১২ জন অভিযুক্ত মাগুরায় মসলা জাতীয় ফসলের প্রযুক্তি হস্তান্তর বিষয়ে কর্মশালা ঝিনাইদহ পাবলিকিয়ান এসোসিয়েশনের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঝিনাইদহে স্কুল বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত ভেড়ামারায় তিন দিনব্যাপী উদ্যোক্তা মেলার উদ্বোধন কুষ্টিয়ায় দুই কেজি গাঁজাসহ আটক ১
৬৪

মণিরামপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের জেল-জরিমানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

যশোরের মনিরামপুর উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে মাদকসেবনের দায়ে একজনকে তিনমাসের কারাদণ্ড ও সরকারি সড়ক নোংরা করার অপরাধে এক ঘের মালিককে ১০হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার চালুয়াহাটি ইউনিয়ন ও হাকাবো এলাকায় অভিযান চালিয়ে এই দণ্ড দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান এবং সহকারী কমিশনার (ভূমি) পলাশ দেবনাথ।

দণ্ডপ্রাপ্তরা হলেন- হাকোবা এলাকার খয়বর বিশ্বাসের ছেলে আল-আমিন (২৪) ও চালুয়াহাটি ইউনিয়নের লক্ষণপুর গ্রামের শরিফুল ইসলাম (৩৮)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, হাকোবা এলাকায় মাদকসেবনের তথ্য পেয়ে অভিযান চালান সহকারী কমিশনার (ভূমি) পলাশ দেবনাথ। এ সময় প্রকাশ্যে গাঁজা সেবনের দায়ে এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

অপরদিকে, মাছের ঘেরের মাটি ট্রাক ভরে বহন করে রাস্তা নষ্ট করার অপরাধে বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান চালুয়াহাটি ইউনিয়নের লক্ষণপুরে অভিযান চালান। এ সময় তিনি মাছের খামারের মালিক শরিফুল ইসলামকে দশ হাজার টাকা জরিমানা করেন।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর