ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
১১৩

মণিরামপুরে মারধোর ও লুটপাটের অভিযোগে মামলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২১  

যশোরের মনিরামপুর উপজেলায় একটি পরিবারের সবাইকে মেরে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুটপাটের অভিযোগে প্রতিপক্ষের নামে মামলা দায়ের করা হয়েছে। 

গত বুধবার (২৪ ফেব্রুয়ারি) উপজেলার রাজগঞ্জ এলাকার হাকিমপুর গ্রামে এই ঘটনা ঘটে।

প্রতিপক্ষের হামলায় আহতরা হলেন- হাকিমপুর গ্রামের মোহাম্মদ আলী গাজী ও তার স্ত্রী আয়শা বেগম, তাদের ছেলে আশিকুর ও তার স্ত্রী রোজিনা বেগম, আশরাফুল ইসলাম ও আশিকুরের ছেলে সাকিরুল হাসান। এর মধ্যে রোজিনা বেগমকে গুরুতর আহতাবস্থায় কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।   

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, জমি সংক্রান্ত বিষয় নিয়ে উপজেলার রাজগঞ্জ এলাকার হাকিমপুর গ্রামের মোহাম্মদ আলী গাজীর সাথে সামছুর গাজীর বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় সামছুর গাজী পক্ষরা মোহাম্মদ আলীর বাড়িতে হামলা চালায়। এ সময় তাদের হামলায় মোহাম্মদ আলীর পরিবারের প্রায় সবাই আহত হয়। হামলার পর তারা তাদের ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। 

স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান জানান, এদের ভেতরের গণ্ডগোল অনেক বার মীমাংসা করে দিয়েছি। কিন্তু সেটা বেশিদিন টিকে থাকেনি। এবার আইনে গেছে সেখানে সুষ্ঠু বিচার হোক এটা আমি চাই। 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আজমল হোসেন জানান, এ ঘটনায় বৃহস্পতিবার সকালে আশিকুর রহমান বাদী হয়ে সামছুর, রেজাউল, আনিছুরসহ ১১ জনকে আসামি করে মণিরামপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এছাড়া এ ঘটনা নিয়ে যাতে পুনরায় সংঘর্ষ না ঘটে, তার জন্য উভয় পরিবারকে মৌখিকভাবে সতর্ক করা হয়েছে। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর