বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
আওয়ামী লীগ কখনো সন্ত্রাস প্রশ্রয় দেয় না এইডস রোগীদের জন্য যশোরে হচ্ছে এআরটি সেন্টার যশোরে খেজুরের রস আহরণে ব্যস্ত সময় পার করছেন গাছিরা লিসবন বিশ্ববিদ্যালয়ে সম্মাননা পেলেন বাংলাদেশি বিজ্ঞানী সোহেল মুক্তিযুদ্ধের নয় মাস অক্ষত ছিল যে পতাকা খালেদা জিয়া সমাবেশে যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন
১০৮

মণিরামপুরে স্কুল চত্বরে ১৯ লাখ টাকা কুড়িয়ে পেল শিশু-শিক্ষার্থীরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২  


যশোরের মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের স্মরণপুর প্রাথমিক বিদ্যালয় চত্বরে সাড়ে ১৯ লাখ টাকা ভর্তি একটি ব্যাগ কুড়িয়ে পেয়েছে শিশু-শিক্ষার্থীরা। রোববার (১৬ অক্টোবর) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে মণিরামপুর ও ঝিকরগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে টাকাসহ ব্যাগটি তাদের হেফাজতে নেয়।

স্থানীয়রা জানায়, রোববার সকাল ৮টার দিকে শিক্ষার্থীরা রোহিতা স্মরণপুর প্রাথমিক বিদ্যালয়ে আসে। এ সময় তারা স্কুল চত্বরে একটি ব্যাগ পড়ে থাকতে দেখে। ব্যাগটা পড়ে থাকতে দেখে তারা বিষয়টি শিক্ষকদের জানায়। এরপর শিক্ষকরা পুলিশকে খবর দিলে ঝিকরগাছা ও মণিরামপুর থানা পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে ব্যাগটি তাদের হেফাজতে নেয়।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যদিও টাকা পাওয়ার স্থানটি মণিরামপুর থানার অধিভুক্ত এলাকার। কিন্তু আমি খোঁজখবর নিয়ে জানতে পেরেছি, ব্রিটিশ আমেরিকান টোবাকোর বিপুল পরিমাণ টাকা খোয়া যাওয়ার ঘটনা ঝিকরগাছা থানায় একটি মামলা করা হয়। সেই মামলার ভিত্তিতে পরে ব্রিটিশ-আমেরিকান টোবাকোর ম্যানেজার টাকাগুলো ওখানে ফেলে গেছে।

ওসি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝিকরগাছা থানা পুলিশ টাকাগুলো উদ্ধার করেছে। ব্যাগে ১৯ লাখ ৬০ হাজার ৬০ টাকা ছিল।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর