মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

  যশোরের আলো
১১

মণিরামপুরে সড়কে নিহত দুই শিশুর পরিবার পেলো লাখ টাকা

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

যশোরের মণিরামপুর উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় দুই শিশু নিহত হওয়ায় ক্ষতিপূরণ হিসেবে পরিবারকে এক লাখ টাকা দিয়েছে মালিকপক্ষ।

১১ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাতে দুই পক্ষের মধ্যে এই সমঝোতা হয়। মণিরামপুর থানার এসআই আব্দুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মণিরামপুর থানার এসআই আব্দুর রহমান জানিয়েছেন, গত রবিবার বিকালে ছোটবোন ২ বছরের মোহনাকে কোলে নিয়ে দেবীদাসপুর জামতলা মোড়ে খাবার কিনতে আসে সাত বছরের শিশু মৌ। সে সময় দ্রুতগামী একটি পিকআপের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হয় তারা।

স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। এই ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

নিহত দুই শিশুর বাবা বিল্লাল হোসেনের বাড়ি খুলনা জেলার দাকোপ উপজেলার নালিয়া গ্রামে। স্ত্রী আমেনা খাতুন ও তিনি মণিরামপুরের দেবীদাসপুর গ্রামে পদ্মা ইটভাটায় কাজ করেন। দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে ভাটার পাশে একটি কুঁড়েঘরে বসবাস করেন ওই দম্পতি।

মণিরামপুর থানার এসআই আব্দুর রহমান বলেছেন, “দুর্ঘটনার জন্য দায়ী পিকআপ ভ্যানটি স্থানীয়রা থানায় নিয়ে এসেছেন। সেটি আমাদের হেফাজতে আছে। দুর্ঘটনার ব্যাপারে মামলা করেননি নিহত দুই শিশুর বাবা।”

“গতরাতে দুই পক্ষের মধ্যে আপস হয়েছে,” উল্লেখ করে তিনি আরও বলেন, “ক্ষতিগ্রস্ত পরিবারকে পিকআপ ভ্যানের মালিক এক লাখ টাকা দিয়েছে বলে দুই পক্ষই থানায় এসে জানিয়েছেন।”

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর