বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৪৯

মনিরামপুরে গাঁজাসহ মাদক কারবারি আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০  

যশোরের মনিরামপুর উপজেলায় ৫০০ গ্রাম গাঁজাসহ প্রকাশ বাগচী (৪০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়নের (র‍্যাব-৬) একটি ইউনিট।

সোমবার (১৬ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বাহাদুরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়।

এ বিষয়ে যশোর র‌্যাব—৬ সিপিসি—৩ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন জানান, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে মনিরামপুর উপজেলার বাহাদুরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাঁকা রাস্তার উপর থেকে ৫০০ গ্রাম ভারতীয় গাঁজাসহ তাকে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে গাঁজা বিক্রির তাকাও উদ্ধার করা হয়।

আটক মাদক কারবারির নামে মাদক আইনে মামলা দিয়ে মঙ্গলবার সকালে মনিরামপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও নিশ্চিত করেন তিনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর