সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ১০ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু কৃষি উদ্যোক্তাদের সহযোগিতায় হবে বিশেষ সেল অবশেষে দেশে চালু হচ্ছে পেপ্যাল নবায়নযোগ্য জ্বালানি থেকে ৪০ ভাগ বিদ্যুত নেয়ার পরিকল্পনা স্বল্পোন্নত দেশের মধ্যে তথ্যপ্রযুক্তি ব্যবহারে এগিয়ে বাংলাদেশ
৭৬

মনিরামপুরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ অক্টোবর ২০২১  

যশোর জেলা পরিষদের উদ্যোগে মণিরামপুরের বিভিন্ন ইউনিয়নের দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  করা হয়েছে। শুক্রবার (১ অক্টোবর) বিকেলে জেলা পরিষদের আয়োজনে চালুয়াহাটি ইউনিয়নের নেংগুড়াহাট আওয়ামী লীগের অফিস কার্যালয়ে এই সেলাই মেশিন বিতরণ করেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলাম মিলন।  

এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আ,লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আবু বাক্কার সিদ্দিকী, ছাত্রলীগ নেতা রাকিবুল ফেরদৌস রাজু, মাসনুর রহমান, তুষার দাস সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী নেতাকর্মীসহ বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ। 

এ সময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলাম মিলন বলেন, এ ইউনিয়নে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বধীন আ.লীগ সরকার দেশ পরিচালনার সময় যে উন্নয়ন হয়েছে তার বৃন্দু মাত্র উন্নয়ন মূলক কাজ বিগত কোন সরকারের আমলে হয়নি। আমি এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি। 

এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে আসন্ন ইউনিয়ন নির্বাচনে গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন এবং চেয়ারম্যান নির্বাচিত হলে চালুয়াহাটি ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিব।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর