ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১

মহারাষ্ট্র লকডাউন: আইপিএল নিয়ে শঙ্কা

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

আগামী ৯ এপ্রিল শুরু হচ্ছে এবারের আইপিএল ২০২১। এরইমধ্যে ভারতের করোনা পরিস্থিতি ক্রমশ নিয়ন্ত্রণের বাইর যাওয়ার উপক্রম দেখা দিয়েছে। দেশটির মহারাষ্ট্র সরকার কঠোর পদক্ষেপ নিয়েছে। মুম্বাই, গোয়াসহ মহারাষ্ট্র জুড়েই জারি হয়েছেন প্রতি সপ্তাহান্তের লকডাউন।

এই অবস্থায় মুম্বাইয়ে নির্বাঘ্নে আইপিএল ম্যাচ আয়োজন নিয়ে সংশয় দেখা দেয়। তার ওপর ওয়াংখেড়ের বেশ কিছু মাঠকর্মী করোনা আক্রান্ত হওয়ায় অনিশ্চয়তা আরও বাড়ে।

১০ থেকে ২৫ এপ্রিল পর্যন্ত ওয়াংখেড়েতে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের মোট ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী অবশ্য যাবতীয় অনিশ্চয়তা দূর করে জানান যে, পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আইপিএলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।
এদিকে বোর্ড সভাপতির দাবিকে স্বীকৃতি দিয়ে মহারাষ্ট্রের ক্যাবিনেট মিনিস্টার নবাব মালিক আজ সোমবার বলেছেন, শর্তসাপেক্ষে মুম্বাইয়ে আইপিএল ম্যাচ আয়োজনের অনুমতি দেওয়া হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইকে নবাব মালিক বলেন, 'কিছু বিধি-নিষেধ আরোপ করে ম্যাচ আয়োজনের অনুমতি দেওয়া হয়েছে। স্টেডিয়ামে দর্শক সমাগমের অনুমতি দেওয়া হবে না। আইপিএলে যারাই অংশ নিন, তাদের একটি জায়গায় কোয়ারান্টিনে থাকতে হবে। অযথা ভিড় করা যাবে না। এই সব শর্তসাপেক্ষেই আইপিএল ম্যাচ আয়োজন করার ছাড়পত্র দেওয়া হয়েছে।'

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর