ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৫৪

মাগুরায় অভিবাসীদের মধ্যে ২৭ লাখ টাকার পুনর্বাসন ঋণের চেক প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনারে ১০ জন অভিবাসীর মধ্যে সর্বোচ্চ ৩ লাখ ও সর্বনিম্ন ২ লাখ টাকা করে মোট ২৭ লাখ টাকার পুনর্বাসন ঋণের চেক প্রদান করা হয়েছে।  শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে মাগুরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের  সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শহীদুল আলম। বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক কামরুজ্জামান, মাগুরা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ শহীদুল ইসলাম ও মাগুরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান প্রমুখ।

সেমিনারে প্রবাসীদের সুষ্ঠু ও নিরাপদ অভিবাসনের জন্য করণীয় বিষয়ে বিভিন্ন দিক তুলে ধরা হয়। এছাড়া কারিগরি কেন্দ্র থেকে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ নিয়ে দক্ষ হয়ে বিদেশ যাওয়ার পরামর্শ দেওয়া হয়। এর পাশাপাশি সরকারিভাবে বিদেশ যাওয়াসহ ফ্রি ভিসা নিয়ে বিদেশ না যাওয়ার অনুরোধ জানানো হয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর