ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৪৬

মাগুরায় গৃহবধূকে গলায় ফাঁস দিয়ে হত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

মাগুরা সদর উপজেলার রূপাটি গ্রামে গৃহবধূ সালমাকে তার শ্বশুরবাড়ির লোকেরা গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ করেছে নিহতের স্বজনরা। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে এ ঘটনার পর থেকে গৃহবধূ সালসমার স্বামী রাজুসহ শ্বশুরবাড়ির লোকেরা পলাতক রয়েছে।

নিহত গৃহবধু সালমা মাগুরা সদরের আমুড়িয়ার গ্রামের প্রবাসী ইয়ানুর হোসেনের মেয়ে।

গৃহবধূ সালমার ফুফু জোসনা বেগম অভিযোগ করে জানান, মাত্র পাঁচ মাস আগে জগদল রূপাটি গ্রামের আলমগীর হোসেনের ছেলে রাজুর সাথে সালমার বিয়ে হয়। এ অবস্থায় শনিবার সকাল ৮টায় সালমার শ্বশুরবাড়ি থেকে মোবাইল ফোনে জানায় সালমা মারা গেছে। খবর শুনে তারা সালমার শ্বশুরবাড়ি রূপাটি গ্রামে এসে দেখেন মৃত সালমার গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের মেঝেতে শুয়ে রাখা হয়েছে। এ সময় ওই বাড়ির কাউকে খুঁজে পাওয়া যায়নি।

তবে রূপাটি গ্রামের বাসিন্দা ও প্রতিবেশী মোহন মোল্যা জানান, সালমা স্বামীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে তারা জানতে পেরেছে।

মাগুরা সদর থানার ওসি জয়নাল আবেদীন জানান, তিনি নিজে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর