বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৪৬

মাগুরায় মানসিক প্রতিবন্ধীর আত্মহত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২০  

মাগুরা সদর উপজেলায় লুৎফর রহমান (৪৮) নামে এক মানসিক প্রতিবন্ধী ব্যক্তি নিজেই নিজের গলাকেটে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (২২ অক্টোবর) সদর উপজেলার শতপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

মৃত লুৎফর রহমান একই এলাকার হাবিবুর রহমান বিশ্বাসের ছেলে।

মৃতের স্বজনেরা জানান, লুৎফর রহমান একজন মানসিক প্রতিবন্ধী ছিলেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কাচি দিয়ে নিজের গলায় পোঁচ দেন। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে আনার কিছু সময়ের মধ্যে তার মৃত্যু হয়।

এ বিষয়ে হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ডা. আব্দুর রশিদ জানান, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় লুৎফর রহমানের মৃত্যু হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর