বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৬১

মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় নবম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২০  

মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় নবম শ্রেণির এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মৃত চন্দন বিশ্বাস (১৪) নতুন বাজার এলাকার তেতুতলা পাড়ার ডেকোরেটর ব্যবসায়ী চঞ্চল বিশ্বাসের ছেলে। সে মাগুরা শুভেচ্ছা প্রি-পারেটরী স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল।

রাজবাড়ী জেলার সমাধীনগর গ্রামে বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকালে এ দুর্ঘটনা ঘটে।

মৃত কিশোরের মামা অনুপ বিশ্বাস বলেন, চন্দন ও তার এক বন্ধু মোটরসাইকেল চালিয়ে দুর্গাপূজার লাইট কিনতে যাচ্ছিল। পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পাশের একটি নালায় পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক অমর প্রসাদ তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল ছাত্র নিহতের ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর