বুধবার   ১৯ জুন ২০২৪   আষাঢ় ৪ ১৪৩১   ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
সেন্টমার্টিনে বিজিবি ও পুলিশকে সতর্ক থাকার নির্দেশ বাংলাদেশকে সুপার এইটে তুললো বোলাররা দলীয় নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর ঈদের শুভেচ্ছা বিনিময় আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী চামড়া কেনায় ট্যানারি মালিকরা ২৭০ কোটি টাকা ঋণ পাচ্ছে
৪৮

মাশরাফীর পক্ষে ৭০০ মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্তজার পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নড়াইলের লোহাগড়া উপজেলায় ৭০০ দরিদ্র ও শ্রমজীবী মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

সোমবার (১০ জুন) দুপুরে লোহাগড়া উপজেলার পৌর আওয়ামী লীগ অফিস, মুন্সী আলাদ্দীন মোড়, মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্প এলাকাসহ অন্যান্য এলাকায় উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীর মধ্যে ছিল মিনিকেট চাল ১০ কেজি, চিনি ১ কেজি, ডাল ১ কেজি, তেল ১ কেজি, লবণ ১ কেজি, ঝালের গুড়া ১০০ গ্রাম ও মশলা ১০০ গ্রাম। 

এ সময় হুইপ মাশরাফীর পক্ষে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও মেয়র সৈয়দ মশিউর রহমান, হুইপ মাশরাফীর ব্যক্তিগত কর্মকর্তা জাহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল লিয়ন, যুবলীগ নেতা আশরাফুল আলম প্রমুখ। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর